আর্জেন্টিনা দুর্বল কি না
ভাবছি বসে একা
এত্তো ভাল খেলেও কেন
খায় প্রতিবার ছ্যাকা?


একটানা কয় বছর থেকে
খেলছে ভাল ব্রাজিল
এরপরও তার উপর দেখি
হচ্ছে বিপদ নাজিল!


অনেকেই বলছে এবার
জিতবে নাকি ফ্রান্স-
নতুন কোন দলও আবার
নিতেও পারে চান্স।


অনেকেরই প্রিয় দলের
নাম যে হলো ‌'জার্মানি'
প্রতিবারই খেলছে ভাল
যাচ্ছে তবু হার মানি।


হয়তো এবার সবচে' ভাল
খেলবে আবার ইতালি-
কোন দলকে করবো সাপোর্ট
গড়তে যাবো মিতালী?
২৮-০৫-২০১০